শিরোনাম:
শিরোনাম:
তিতুমীর কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের নির্বাচনে জয়ী জহিরুল-রাকিব ফের শ্রমিক বিক্ষোভের মুখে আশুলিয়ায় ২৫ কারখানায় ছুটি ঘোষণা দেশে ফিরলেন আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, দেয়া হলো গণসংবর্ধনা সাকিব অবসরের ঘোষণা দিলেন বাংলাদেশকে সাড়ে ৩শত কোটি টাকা ঋণ দেবে বিশ্বব্যাংক কিশোরগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ (ঈশা খাঁ), ঢাকা কলেজ এর নতুন কমিটি। সভাপতি শেখ এমদাদুল ইসলাম শিশ এবং সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ রোহিঙ্গাদের জন্য ১৯৯ মিলিয়ন মার্কিন ডলার অনুদান ঘোষণা যুক্তরাষ্ট্রের ৩ মাসে কোটিপতি আমানতকারী বেড়েছে প্রায় তিন হাজার শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন ইসরায়েলের হামলায় লেবাননে নিহত বেড়ে ৪৯২

প্রধান উপদেষ্টা ড. ইউনূস রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন

মোঃ মাহবুবুল আলম
সময় : মঙ্গলবার, আগস্ট ১৩, ২০২৪
প্রধান উপদেষ্টা ড. ইউনূস রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন
প্রধান উপদেষ্টা ড. ইউনূস রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। তিনি বর্তমানে বঙ্গভবনে অবস্থান করছেন এবং কিছুক্ষণের মধ্যেই ঢাকেশ্বরী মন্দিরে পৌঁছাবেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে ড. ইউনূস বঙ্গভবনে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠানে ফারুক-ই-আজম বীর প্রতীক অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা হিসেবে শপথ গ্রহণ করেন। বেলা ১১টার পর রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তাকে শপথবাক্য পাঠ করান। এর ফলে অন্তর্বর্তীকালীন সরকারের ১৭ জন উপদেষ্টা তাদের দায়িত্ব গ্রহণ করেছেন।

শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ড. ইউনূস সকাল ১০টা ৫০ মিনিটে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনা থেকে বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা দেন। এর আগে, গত ৫ আগস্ট, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দাবির মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করেন এবং দেশ ত্যাগ করেন। এর পরিপ্রেক্ষিতে, ৮ আগস্ট ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টারা শপথ গ্রহণ করেন।

 

শপথগ্রহণ অনুষ্ঠানের প্রথম দিন, প্রধান উপদেষ্টা ড. ইউনূসসহ ১৩ জন উপদেষ্টা শপথ নেন। এরপর ১১ আগস্ট আরও দুজন উপদেষ্টা শপথ গ্রহণ করেন। তবে ফারুক-ই-আজম তখন আমেরিকায় অবস্থান করায় তিনি শপথ নিতে পারেননি। আজ দেশে ফিরে তিনি আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেছেন, যা তাকে অন্তর্বর্তীকালীন সরকারের পূর্ণাঙ্গ সদস্য হিসেবে প্রতিষ্ঠিত করেছে।


আপনার মতামত লিখুন :

One response to “প্রধান উপদেষ্টা ড. ইউনূস রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন”

  1. Md Sadiul Haque says:

    সময় উপযোগী সিদ্ধান্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

Tags

HSC Icc T20 আওয়ামী লীগ আন্দোলন করে রায় পরিবর্তন হয় না আপিল বিভাগে স্থগিত আরো তিন হত্যা মামলা শেখ হাসিনার বিরুদ্ধে ইমরান খান এইচএসসি এইচএসসি ও সমমান ওবায়দুল কাদের কোটা কোটা আন্দোলন খালেদা জিয়া খালেদা জিয়া মুক্ত গ্রেপ্তার ১২ চিকিৎসককে মারধর: বিইউবিটির ৫০ জনের বিরুদ্ধে মামলা ড. ইউনূস ড. ইউনূসের বিচার স্থগিতের প্রতিবাদকারী ৫ ভিসি বহাল তবিয়তে তাপস-আতিকসহ তাপস-আতিকসহ ১২ সিটি মেয়রকে অপসারণ তারেক রহমান নন-ক্যাডার নাহিদ ইসলাম পাকিস্তান প্রধান অতিথি তারেক রহমান প্রধান বিচারপতি প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেল প্রশ্নফাঁস প্রাথমিক বিদ্যালয় বাংলাদেশ বাংলা ব্লকেড বিজিবি বিজিবি মোতায়েন ব্যাংক হিসাব জব্দ ভারত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে চায় আওয়ামী লীগ শেখ হাসিনা সমমান সিলেটে কারফিউর মধ্যেও থেমে নেই চিনি চোরাচালান স্বাধীনতা কাপ ও সুপার কাপ বাদ ঘরোয়া ফুটবল আয়োজনের সিদ্ধান্ত হাইকোর্টে রিট ১২ সিটি মেয়রকে অপসারণ ২ লাখ কোটি টাকা ছাড়াল খেলাপি ঋণের পরিমাণ ৫ ভিসি বহাল তবিয়তে

পুরাতন খবর

এক ক্লিকে বিভাগের খবর