প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে রেলস্টেশনে উপচেপড়া ভিড়

প্রশাসন 63 বার পঠিত
সময় : শনিবার, মার্চ ১১, ২০২৩

দীর্ঘ প্রায় পাঁচ বছর পর ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার দুপুর ২টায় বিভাগীয় শহর ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেই জনসভায় যোগ দিতে শনিবার ভোরবেলা থেকেই গফরগাঁও উপজেলার রেলস্টেশনগুলোতে স্রোতের মতো ছুটে আসছেন মানুষ। এ যেন বাঁধভাঙা জোয়ার।

গফরগাঁও থেকে স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেলের নেতৃত্বে প্রায় ৫০ হাজার লোকের গন্তব্য ময়মনসিংহের সার্কিট হাউস মাঠ।

ঢাকা-ময়মনসিংহ রুটে চলাচলকারী ময়মনসিংহমুখী বলাকা কমিউটার, দেওয়ানগঞ্জ কমিউটার, আন্তঃনগর তিস্তা, মহুয়া এক্সপ্রেস, আন্তঃনগর অগ্নিবীণা এক্সপ্রেস ট্রেন ও জনসভা উপলক্ষ্যে দুটি স্পেশাল ট্রেনসহ সাতটি ট্রেনবোঝাই হয়ে ময়মনসিংহের বিভাগীয় সমাবেশে যোগ দিতে ইচ্ছুক নেতাকর্মীদের ভিড়ে শনিবার সকাল ৭টা থেকেই গফরগাঁও রেলস্টেশন, মশাখালী রেলস্টেশন ও পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার কাওরাঈদ রেলস্টেশন লোকে লোকারণ্য হয়ে যায়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও পৌর মেয়র ইকবাল হোসেন সুমনের নেতৃত্বে আওয়ামী লীগের নেতৃবৃন্দ গফরগাঁও রেলস্টেশনে নেতাকর্মীদের স্বাগত জানান।

স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গফরগাঁও থেকে নেতাকর্মী ছাড়াও বিপুলসংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

স্টাফ রিপোর্টার   ঃ  মো  ঃ  সবুজ  আহমেদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

এক ক্লিকে বিভাগের খবর