শিরোনাম:
শিরোনাম:
তিতুমীর কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের নির্বাচনে জয়ী জহিরুল-রাকিব ফের শ্রমিক বিক্ষোভের মুখে আশুলিয়ায় ২৫ কারখানায় ছুটি ঘোষণা দেশে ফিরলেন আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, দেয়া হলো গণসংবর্ধনা সাকিব অবসরের ঘোষণা দিলেন বাংলাদেশকে সাড়ে ৩শত কোটি টাকা ঋণ দেবে বিশ্বব্যাংক কিশোরগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ (ঈশা খাঁ), ঢাকা কলেজ এর নতুন কমিটি। সভাপতি শেখ এমদাদুল ইসলাম শিশ এবং সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ রোহিঙ্গাদের জন্য ১৯৯ মিলিয়ন মার্কিন ডলার অনুদান ঘোষণা যুক্তরাষ্ট্রের ৩ মাসে কোটিপতি আমানতকারী বেড়েছে প্রায় তিন হাজার শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন ইসরায়েলের হামলায় লেবাননে নিহত বেড়ে ৪৯২

তারেক রহমান বলেন, কিছু রাজনৈতিক দল ভারতের ফাঁদে পা দিচ্ছে

মোঃ মাহবুবুল আলম
সময় : সোমবার, সেপ্টেম্বর ৯, ২০২৪

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মন্তব্য করেছেন, কিছু রাজনৈতিক দল পার্শ্ববর্তী দেশের ফাঁদে পা দিয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরার কলারোয়া ফুটবল মাঠে আয়োজিত এক জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। সভার আয়োজন করে কলারোয়া উপজেলা ও পৌর বিএনপি।

তারেক রহমান বলেন, আন্দোলন এখনও শেষ হয়নি এবং জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপি আন্দোলন চালিয়ে যাবে। তিনি অভিযোগ করেন যে, কিছু রাজনৈতিক দল উল্টো-পাল্টা বক্তব্য দিচ্ছে এবং ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে।

তারেক রহমান আরও বলেন, বিএনপি দেশের উন্নয়নের জন্য রাজনীতি করে। সাতক্ষীরার মাটির টালি, শিল্প কারখানা, পর্যটন কেন্দ্র, উপকূলবর্তী এলাকায় মজবুত বেড়িবাঁধ, চিংড়ি শিল্প এবং আম সংরক্ষণের জন্য এলাকা ভিত্তিক উন্নয়নকে কাজে লাগাতে হবে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সময় খাল খনন প্রকল্প চালু ছিল যা কৃষকদের উন্নয়নে সহায়তা করেছিল। জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে এই প্রকল্প আবারও চালু করা হবে।

সভায় আরও বক্তব্য রাখেন সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, এবং জেলা যুবদলের সাবেক সমন্বয়ক আইনুল ইসলাম নান্টু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

Tags

HSC Icc T20 আওয়ামী লীগ আন্দোলন করে রায় পরিবর্তন হয় না আপিল বিভাগে স্থগিত আরো তিন হত্যা মামলা শেখ হাসিনার বিরুদ্ধে ইমরান খান এইচএসসি এইচএসসি ও সমমান ওবায়দুল কাদের কোটা কোটা আন্দোলন খালেদা জিয়া খালেদা জিয়া মুক্ত গ্রেপ্তার ১২ চিকিৎসককে মারধর: বিইউবিটির ৫০ জনের বিরুদ্ধে মামলা ড. ইউনূস ড. ইউনূসের বিচার স্থগিতের প্রতিবাদকারী ৫ ভিসি বহাল তবিয়তে তাপস-আতিকসহ তাপস-আতিকসহ ১২ সিটি মেয়রকে অপসারণ তারেক রহমান নন-ক্যাডার নাহিদ ইসলাম পাকিস্তান প্রধান অতিথি তারেক রহমান প্রধান বিচারপতি প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেল প্রশ্নফাঁস প্রাথমিক বিদ্যালয় বাংলাদেশ বাংলা ব্লকেড বিজিবি বিজিবি মোতায়েন ব্যাংক হিসাব জব্দ ভারত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে চায় আওয়ামী লীগ শেখ হাসিনা সমমান সিলেটে কারফিউর মধ্যেও থেমে নেই চিনি চোরাচালান স্বাধীনতা কাপ ও সুপার কাপ বাদ ঘরোয়া ফুটবল আয়োজনের সিদ্ধান্ত হাইকোর্টে রিট ১২ সিটি মেয়রকে অপসারণ ২ লাখ কোটি টাকা ছাড়াল খেলাপি ঋণের পরিমাণ ৫ ভিসি বহাল তবিয়তে

পুরাতন খবর

এক ক্লিকে বিভাগের খবর