শিরোনাম:
শিরোনাম:
তিতুমীর কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণের নির্বাচনে জয়ী জহিরুল-রাকিব ফের শ্রমিক বিক্ষোভের মুখে আশুলিয়ায় ২৫ কারখানায় ছুটি ঘোষণা দেশে ফিরলেন আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, দেয়া হলো গণসংবর্ধনা সাকিব অবসরের ঘোষণা দিলেন বাংলাদেশকে সাড়ে ৩শত কোটি টাকা ঋণ দেবে বিশ্বব্যাংক কিশোরগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ (ঈশা খাঁ), ঢাকা কলেজ এর নতুন কমিটি। সভাপতি শেখ এমদাদুল ইসলাম শিশ এবং সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ রোহিঙ্গাদের জন্য ১৯৯ মিলিয়ন মার্কিন ডলার অনুদান ঘোষণা যুক্তরাষ্ট্রের ৩ মাসে কোটিপতি আমানতকারী বেড়েছে প্রায় তিন হাজার শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন ইসরায়েলের হামলায় লেবাননে নিহত বেড়ে ৪৯২

অন্যায়, অপশাসন, চাঁদাবাজি, দখলদারিত্ব প্রতিরোধে জামায়াত সর্বশক্তি প্রয়োগ করবে’

সবুজ আহমেদ
সময় : রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ সম্প্রতি নিউমার্কেট থানার উদ্যোগে আয়োজিত এক কনভেনশনে বক্তব্য রাখেন। তিনি বলেন, জামায়াতে ইসলামী যেকোনো পরিস্থিতিতে আওয়ামী লীগের অপশাসন, চাঁদাবাজি ও দখলদারিত্বের বিরুদ্ধে শক্তিশালী অবস্থান গ্রহণ করবে এবং জনগণের পাশে থাকবে। চাঁদাবাজি ও দখলদারিত্বের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং অতীতে যারা এই অপরাধগুলো করেছে তাদের বিচার বাংলার মাটিতেই হবে।

ড. শফিকুল ইসলাম মাসুদ আরো বলেন, জামায়াতে ইসলামী জনগণের স্বার্থে, দেশের উন্নয়নের জন্য সর্বশক্তি প্রয়োগ করতে প্রস্তুত। তিনি উল্লেখ করেন যে, ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য প্রাথমিকভাবে নিজেকে ইসলামি শিক্ষায় প্রস্তুত করতে হবে এবং জামায়াতে ইসলামী সেই শিক্ষার আলোকে কর্মীদের প্রস্তুত করেছে।

এসময় উপস্থিত ছিলেন নিউমার্কেট থানা আমীর মাওলানা মহিব্বুল হক ফরিদ, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ড. মোবারক হোসেন, এবং প্রকৌশলী শেখ আল আমিন। এছাড়া অনুষ্ঠানে আইটি ব্যবসায়ী নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

Tags

HSC Icc T20 আওয়ামী লীগ আন্দোলন করে রায় পরিবর্তন হয় না আপিল বিভাগে স্থগিত আরো তিন হত্যা মামলা শেখ হাসিনার বিরুদ্ধে ইমরান খান এইচএসসি এইচএসসি ও সমমান ওবায়দুল কাদের কোটা কোটা আন্দোলন খালেদা জিয়া খালেদা জিয়া মুক্ত গ্রেপ্তার ১২ চিকিৎসককে মারধর: বিইউবিটির ৫০ জনের বিরুদ্ধে মামলা ড. ইউনূস ড. ইউনূসের বিচার স্থগিতের প্রতিবাদকারী ৫ ভিসি বহাল তবিয়তে তাপস-আতিকসহ তাপস-আতিকসহ ১২ সিটি মেয়রকে অপসারণ তারেক রহমান নন-ক্যাডার নাহিদ ইসলাম পাকিস্তান প্রধান অতিথি তারেক রহমান প্রধান বিচারপতি প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেল প্রশ্নফাঁস প্রাথমিক বিদ্যালয় বাংলাদেশ বাংলা ব্লকেড বিজিবি বিজিবি মোতায়েন ব্যাংক হিসাব জব্দ ভারত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসতে চায় আওয়ামী লীগ শেখ হাসিনা সমমান সিলেটে কারফিউর মধ্যেও থেমে নেই চিনি চোরাচালান স্বাধীনতা কাপ ও সুপার কাপ বাদ ঘরোয়া ফুটবল আয়োজনের সিদ্ধান্ত হাইকোর্টে রিট ১২ সিটি মেয়রকে অপসারণ ২ লাখ কোটি টাকা ছাড়াল খেলাপি ঋণের পরিমাণ ৫ ভিসি বহাল তবিয়তে

পুরাতন খবর

এক ক্লিকে বিভাগের খবর